আমাদের দেশে শিক্ষা জীবন শেষ হলেই একজন যুবক চাকুরী পায় না। অথচ তথ্য প্রযুক্তিকে কাজে লাগাতে পারলে কোন শিক্ষিত যুবকই বেকার থাকতে পারবে না, এই স্লোগানকে নিয়েই সহযোগী বাংলাদেশ সারা দেশ থেকে লক্ষ যুবকের কর্ম সংস্থানের যেই প্রকল্প হাতে নিয়েছে, যুবকেরা একটু এগিয়ে আসলেই জীবনে থাকবেনা কোন হতাশা। আমি পারি আমি পারবো নিজের জীবন নিজেই গড়ব সহযোগীর সাথে থাকবো।

ছায়েদুল হক লিটন

ছায়েদুল হক লিটন

ঢাকা জেলা উদ্যোক্তা

“সহযোগী বাংলাদেশ লিমিটেড” সারা বাংলাদেশ এর মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। আমিও তার ভিশন ও মিশন এর সঙ্গে একাত্ব হয়েছি। শত বাধার মুখেও নিজেকে না হারিয়ে এগিয়া চলেছে সহযোগী

“পারলে মানুষের জন্য কিছু একটা করো” এই মনোবৃত্তি থেকেই সহযোগী’র সঙ্গে আমারও পথ চলা। আমি মনে করি কেউ এখানে তার সুপ্ত কর্মস্পৃহা ও সেবার অবকাশকে জাগ্রত করতে সক্ষম হবে ইনশাআল্লাহ্‌। ধন্যবাদ

মোঃ হিজবুল্লাহ খান

মোঃ হিজবুল্লাহ খান

চাঁদপুর জেলা উদ্যোক্তা

We has been working with sohozogi for 12 months and in that time they have demonstrated an unwavering desire and capability to deliver.

In the early stages when faced with normal set up wrinkles, sohozogi showed diligence, significant levels of knowledge and very importantly, integrity. sohozogi were recommended to LT, I would wholeheartedly recommend them myself.

শেখ কবির আহমেদ

শেখ কবির আহমেদ

মানিকগঞ্জ জেলা উদ্যোক্তা

দারিদ্রে জর্জরিত এ দেশে “লক্ষ বেকারের কর্মসংস্থান” সৃষ্টির উদ্যোগ এখন সর্বত্রই প্রশংসিত। স্বাবলম্বী উদ্যোক্তাদের নিয়ে দেশের অর্থনীতিতে “সহযোগী বাংলাদেশ লিমিটেড” একটি যুগান্তকারী অবদান রাখতে যাচ্ছে। আমি মনে করি, অযথা সময় অপচয় না করে সহযোগী’র ছাড়াতলে এসে নিজের ক্যারিয়ার গঠনের সুযোগ গ্রহণ করা উচিত। সকলের সার্বিক সফলতা এবং সহযোগী’র উত্তরোত্তর সাফল্য কামনা করি। ধন্যবাদ।

মোঃ ইসমাঈল হোসেন

মোঃ ইসমাঈল হোসেন

নোয়াখালী জেলা উদ্যোক্তা

We transferred our IT development and support to sohozogi in 2012. In the process we have significantly reduced our IT spend, but at the same time, have leveraged sohozogi ’s wide experience and coverage in multiple disciplines and their extensive knowledge of our industry and that of many others.

Something we were unable to do on our own, or with previous vendors.

মোঃ শাহ্‌ আলম

মোঃ শাহ্‌ আলম

কুমিল্লা জেলা উদ্যোক্তা

They had become an integral part in my former Company to achieving our goals in diverse areas, hence when I initiated a Global transformation process in Celebi I re connected with sohozogi to capitalize on their expertise and solution driven flexible business proposition.

এস এম হামিদুল্লাহ

এস এম হামিদুল্লাহ

খুলনা জেলা উদ্যোক্তা