অন্যান্য সেবা সার্ভিসের মত www.sohozogi.xyz প্রজেক্ট চালু করা হবে। এই প্রজেক্টেও নতুনত্ব থাকবে এবং সারাদেশে আমাদের কভারেজ থাকবে বিধায় যেকোন স্থানে আমরা সেবা  দিতে সক্ষম হব যা অন্য কোন সেবা সার্ভিস কোম্পানী দিতে পারে না। এতে খুবই কম সময়ের মধ্যে “সহযোগী” সেবা এ টু জেড সার্ভিস মার্কেটে পরিচিতি ও গ্রহণযোগ্যতা লাভ করবে এবং আয়ের পরিমাণও অনেক বেশি বৃদ্ধিপাবে। আমরা খুব অল্প সময়ের মধ্যে সারা দেশে আমাদের সেবা সার্ভিস দিতে সামর্থ্য হবো। আমাদের সকল উদ্যোক্তা এই প্রজেক্টের মার্কেটিং করবেন।

যে সকল সেবা আমরা দিবোঃ

ফুড সার্ভিস ( ক্যাটারিং, ডেইরী, ডেইলী লাঞ্চ, ফ্রোজেন ফুড ইত্যাদি ), 

বাড়ি সংস্কার ( ফার্নিচার, রং, গ্লাস ও থাই, স্টীলের কাজ ইত্যাদি ), 

অফিস ( কম্পিউটার, জেনারেটর, সিসিটিভি ইত্যাদি ), 

যন্ত্রপাতি মেরামত, 

শিপ্টিং বা জিনিসপত্র স্থানান্ত, 

ব্যবসা সাপোর্ট,

সৌন্দর্য সেবা, 

লন্ড্রি সার্ভিস, 

সিকিউরিটি সার্ভিস ইত্যাদি

উদ্যোক্তাদের কাজঃ উদ্যোক্তাগণ নিজ নিজ এলাকার চাকরিদাতা এবং চাকরিপ্রার্থীদের কাছে নিজেদের জবসাইটের সুযোগ সুবিধা সমূহ জানাবেন এবং অনলাইন সামাজিক মাধ্যমে লাইক শেয়ার করে প্রতিদিন সকল অনলাইন ব্যবহারকারীদেরকে “সহযোগী” ই-জবসাইট পরিচিত করাবেন।

প্রয়োজনীয় প্রশিক্ষনঃ সকল উদ্যোক্তাদের এই প্রজেক্টের প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। এই প্রজেক্টের মাধ্যমে প্রত্যেক উদ্যোক্তা শিখতে শিখতে আয় করবেন। সকল উদ্যোক্তা প্রশিক্ষণ গ্রহণ করে প্রশিক্ষিত হলে আমরা আমাদের প্রজেক্টের শতভাগ সাফল্য লাভ করবো। সকল উদ্যোক্তার এই বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করা বাধ্যতামূলক।

উদ্যোক্তার আয়ঃ এই প্রজেক্টটি “সহযোগী”র অন্যতম লাভজনক একটি প্রজেক্ট। কোম্পানির আয়ের শেয়ার পাবে সকল উদ্যেক্তা।